সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যারা অস্থিতিশীল করবে তাদের বিরুদ্ধে আইন প্রয়োগ করা হবে

ডেইলি সিলেট ডেস্ক ::

কোনো গোষ্ঠী কিংবা রাজনৈতিক দলকে দমন করতে নয়; যারা অবরোধ কিংবা আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করবে তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইন প্রয়োগ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনলাইনে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রাজনৈতিক দলকে দমনের জন্যই ‘আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০২৪’ স্থায়ী করা হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো গোষ্ঠী বা রাজনৈতিক দলকে দমন করার জন্য দ্রুত বিচার আইনটি স্থায়ী করা হয়নি। এ আইনের মাধ্যমে জ্বালাও-পোড়াও, সহিংসতাসহ অপরাজনীতি বন্ধ করা গিয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষায় দ্রুত বিচার আইন কার্যকর করায় সুফল পাওয়া গেছে। তাই অপরাধের বিচার দ্রুত করার জন্য আইনটি স্থায়ী করা হয়েছে। এতে দ্রুত বিচার হওয়ায় এটা আইনশৃঙ্খলা রক্ষায় অনেক কার্যকর হয়েছে। বিরোধী দল দমন নয়, যারা অবরোধ করবে, যারা আইনশৃঙ্খলা অস্থিতিশীল করবে তাদের বিরুদ্ধে এ আইন প্রয়োগ করা হবে।

সংসদের প্রথম দিন বিএনপি কালো পতাকা মিছিলের বিষয়ে তিনি বলেন, বিএনপি নতুন সরকারের সংসদের প্রথম দিন কালো পতাকা মিছিল করে পরিস্থিতি অস্থিতিশীল করাটা ঠিক হয়নি। এ জন্য পুলিশ বাধা দিয়েছে। রাজনৈতিক কর্মসূচি করতে বাধা নেই। কিন্তু আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায় এ রকম কর্মসূচি করতে দেয়া হবে না।

বিএনপির নেতা মঈন খানকে আটকের বিষয়ে এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, মঈন খানকে আটকের ঘটনায় ধাক্কাধাক্কি হলে সেটা ইচ্ছাকৃতভাবে ঘটেনি। মঈন খানকে ইচ্ছে করে ধাক্কা দেয়নি পুলিশ। এ ধরনের পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই ধাক্কাধাক্কি হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: